রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

দৌলতপুরে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মানজারুল ইসলাম খোকন / ২১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ১৪ বছরে পথচলা এই স্লোগোনে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ শনিবার বেলা সাড়ে ১১টায় র‌্যালি, আলোচনা ও কেককাটা হয়। দৌলতপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে একটি র‌্যালি দৌলতপুর প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে দৌলতপুরের সর্বস্তরের গণমাধ্যম কর্মী, আমন্ত্রিত সুধীজনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

র‌্যালি শেষে দৌলতপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোহনা টিভির কুষ্টিয়া প্রতিনিধি মানজারুল ইসলাম খোকনের সভাপতিত্বে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও প্রবীণ সাংবাদিক এম মামুন রেজা, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, গণমাধ্যমকর্মী মাহফুজুল আলম, সাইদুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, এ্যাড. নাসির উদ্দিন জুয়েল, সফিউল ইসলাম হানিফ, সাইদুল আনাম, রনি আহমেদ ও সোহানুর রহমান শিপন।
মোহনা টেলিভিশন দর্শক ফোরাম আয়োজিত মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দৌলতপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ, আমন্ত্রিত সুধীজন ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মোহনা টিভির ১৩ বছর পেরিয়ে ১৪ বছরে পথচলার আনুষ্ঠানিকভাবে কেককাট হয়। এতে উপস্থিত সকলে অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর