রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

দৌলতপুরে মাদ্রাসা সুপারকে হত্যার হুমকির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক / ২০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ৫:০৪ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার শশীধরপুর দারুন-নূর দাখিল মাদ্রাসার সুপারকে প্রাণনাশের হুমকি ও জোর পূর্বক ফাকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসী ।

বুধবার (১১ অক্টোবর) বেলা ৩ টায় শশীধরপুর মসজিদ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মোঃ আহসান হাবীব, সহকারী শিক্ষক আবু সাঈদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

মানববন্ধনে বক্তারা অভিযুক্ত রবিউল ইসলাম রবি ও ডালিমকে গ্রেপ্তার করে সুপারের স্বাক্ষরকৃত ১২টি ষ্ট্যাম্প উদ্ধার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, শশীধরপুর দারুন-নূর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শশীধরপুর এলাকার মৃত আনছার মালিথার পুত্র রবিউল ইসলাম রবি ও কাফি মালিথার পুত্র ডালিম মাদ্রাসার সুপার মোঃ আহসান হাবীবকে পার্শবর্তি হোসেনাবাদ বাজারে ডেকে নিয়ে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির পদ দাবি করেন, তাদের এই অনৈতিক প্রস্তাবে সুপার রাজি না হলে অশালীন আচরণ, গুলি করে হত্যার হুমকি দেয় এবং জোরপূর্বক ১২ টি ফাঁকা নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করে নেই।

এ ঘটনায় ওই মাদ্রাসার সুপার দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দেওয়া হলে ঐ মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সাময়ীক স্থগিতাদেশ দেন উপজেলা একাডেমিক সুপারভাইজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসও প্রিজাইডিং অফিসার।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর