রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

দৌলতপুরে ডিম ব্যবসায়ীকে হত্যা,আটক ২

মানজারুল ইসলাম খোকন (দৌলতপুর) / ৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ৪:৫০ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে চাচাতো ভাইয়ের বটির আঘাতে সাইফুল (৩৫) নামে এক ডিম ব্যাবসায়ী নিহত। সাইফুল দৌলতপুর উপজেলার গরুড়া মিস্ত্রীপাড়ার সামসুল হকের ছেলে। বৃহস্পতিবার বিকেল ৪:৩০ সময় সাইফুলের চাচাতো ভাই মহাবুল (৪৫) ধরালো বটির এলোপাথাড়ী আঘাতে গুরুতর আহত হয়।

প্রতিবেশীরতাকে হসপিটালে নেওয়ার পথে মারা যায়। সাইফুলের আরেক চাচাতো ভাই রায়হান (৩৫) বলেন, আনুমানিক বিকেল চারটার সময় মহাবুলের ছেলে সম্পদ ও সাইফুলের ছেলে তরিকুল খেলা করাকে কেন্দ্র করে দুজনের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির এক পর্যায়ে সম্পদ বাড়ি ফিরে তার বাবাকে বলে। ওই সময় মহবুলের হাতে থাকা বটি দিয়ে এলো পাথাড়ী ভাবে কুপিয়ে যখন করে। প্রত্যক্ষদর্শীরা মহাবুল ও মহাবুল এর স্ত্রী কনাকে অবরুদ্ধ করে রেখে ৯৯৯ ও স্থানীয় থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের দুজনকে আটক করে।

এ বিষয়ে আদাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাকী বলেন, বাচ্চারা খেলার সময় ধাক্কাধাক্কি মারামারি করেছিলো। এ ঘটনার জের ধরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাইফুলের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ৮ বছর বয়সী দুই ছেলে খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করেছিল। এ ঘটনার জেরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর