রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

দশ হাজারের পরিবারে স্বেচ্ছাসেবী সংঘটন কুষ্টিয়া ব্লাড ডোনার্স ক্লাব`

নিজস্ব প্রতিবেদক / ৩৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১০:১১ অপরাহ্ন

“তুচ্ছ নয় রক্ত দান বাঁচাতে পারে একটি প্রাণ” এই স্লোগান কে সামনে রেখে প্রতিষ্ঠিত হয়েছে কুষ্টিয়া ব্লাড ডোনার্স্ ক্লাব। স্বেচ্ছায় রক্তদান এর মাধ্যমে মানব সেবায় কাজ করে যাচ্ছে এই কুষ্টিয়া ব্লাড ডোনার্স্ ক্লাব গ্রুপটি।

কুষ্টিয়াসহ সারাদেশে স্বেচ্ছায় রক্তদান ও রক্ত সংগ্রহ করে দেওয়ার লক্ষ্যে কুষ্টিয়া ব্লাড ডোনার্স্ ক্লাবটি কাজ করে যাচ্ছে, সময় মতো রক্ত সংগ্রহ করে দিতে গঠন করা হয়েছে ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি।গ্রুপটি ২০১৯ সালে প্রতিষ্ঠাতা আশিক হাসান ও কার্যনির্বাহী সদস্য রাকিব হোসেনের হাত ধরে যাত্রা শুরু করে বিনামূল্যে রক্তদান কর্ম্ সূচী করে আসছে।
৩০শে ডিসেম্বর শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া বিজয় উল্লাসের সামনে কুষ্টিয়া ব্লাড ডোনার্স্ ক্লাবের (ফেসবুক গ্রুপ) ১০ হাজার সদস্য পূর্ন্ হওয়ায় কেক কেটে উদযাপন করা হয়।

এসময় কার্যনির্বাহী সদস্য রাকিব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের সর্বোচ্চ রক্তদাতা জাভেদ নাছিম, কুষ্টিয়া ব্লাড ডোনার্স্ ক্লাবের সাধারন সম্পাদক শুভ ইসলাম, সহ-সভাপতি হিরক খান, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সামিউর রহমান, সদস্য আরিফুল ইসলাম, ও একাত্তর টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্স্ন কোহিনুর ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

গ্রুপের কার্যনির্বাহি সদস্য রাকিব হোসেন বলেন, আমাদের এই সংগঠন কে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করি। পদ-পদবি কোন বড় বিষয় নয়। আপনার কর্ম আপনার পরিচয়। আমি অতিশয় ক্ষুদ্র মানুষ তবুও আপনাদেরকে নিয়ে একটি ভালো কাজের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছি, আল্লাহ পাকের ইচ্ছা এবং আপনাদের সহযোগীতা পেলে ইনশাআল্লাহ আমরা নিশ্চয় ভালো কিছু করতে পারবো।

রক্তের জন্য যেন কোনো প্রাণ না হারায় তার জন্য ডোনারদের সাথে আমাদের সব সময় যোগাযোগ রাখতে হবে। এই বলে সকালের সুস্থতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর