রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

চার ঘণ্টায় ৯ টুকরা করা হয় মিলনের লাশ

নিজস্ব প্রতিবেদক / ২৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় পদ্মা নদীর চর থেকে ৯ টুকরা লাশ উদ্ধার হওয়া মিলন হোসেন (২৭) হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে দণ্ডবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন চার আসামি। এ ঘটনায় গ্রেপ্তার ছয় আসামির মধ্যে দুই আসামির বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। সোমবার (০৫ ফেব্রুয়ারি) এ আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়।

গতকাল রোববার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার আদালতে ৪ জন স্বীকারোক্তি দেন। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পাশাপাশি ঘটনার বর্ণনাও দেন তারা।

আদালত সূত্র জানিয়েছে, জবানবন্দিতে তারা স্বীকার করেন মিলনকে চাঁদার দাবিতে ডেকে নিয়ে গিয়ে এক ঘণ্টা যাবত মারধর ও ভয়ভীতি দেখান তারা। একপর্যায়ে নাক-মুখে গামছা পেঁচিয়ে চেপে ধরে হত্যা করা হয়। এরপর প্রায় ৪ ঘণ্টা ধরে সেই লাশ টুকরো টুকরো করে পলিথিন ব্যাগে ঢুকিয়ে পদ্মার চড়ে নিয়ে গিয়ে ৪ স্থানে পুঁতে রাখেন তারা।

জবানবন্দি দেওয়া আসামিরা হলেন- কুষ্টিয়া শহরের দেশওয়ালীপাড়ার কাজী লিংকন, হাউজিং ডি ব্লকের সজল ইসলাম, সদর উপজেলার কান্তিনগর গ্রামের জনি প্রামাণিক ও কুমারগাড়া এলাকার ফয়সাল আহমেদ।

অন্যদিকে গ্রেপ্তার অপর দুই আসামি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এসকে সজিব ও হাউজিং সি ব্লকের ইফতি বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

এর আগে গত শনিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহত মিলনের মা শেফালী খাতুন। সেদিনই বিকেল ৫টার দিকে মামলার তদন্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল ছয় আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করেন।

পরে রাত প্রায় সাড়ে ১০টা পর্যন্ত ৪ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন আদালত। পরে তাদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাজু মোহন সাহা বলেন, মিলন হত্যাকাণ্ডে গ্রেপ্তার ছয় আসামিকে বিকেলে আদালতে নেওয়া হয়। তাদের মধ্যে লিংকন, জনি, সজল ও ফয়সাল হত্যার দায় স্বীকার করে দণ্ডবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর দুই আসামি সজিব ও ইফতির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর