রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

খোকসায় বাসচাপায় প্রাণ গেল ২ কলেজ ছাত্রের!

কুষ্টিয়ার সময় অনলাইন / ২৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৩:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় ঢাকা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু মুছা (১৮) ও পারভেজ (২০) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরের দিকে খোকসা উপজেলার পাইকপাড়া মির্জাপুর ফুলতলার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ হোসেন পিয়াস খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের দেবীনগর গ্রামের আবু বক্করের ছেলে এবং আবু মুছা একই উপজেলার চর ভবানীপুর এলাকার ইসহাক আলীর ছেলে। তারা দুজন শোমসপুর কলেজের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু মুছা ও পারভেজ মোটরসাইকেল নিয়ে খোকসা থেকে পাংশার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাইকপাড়া মির্জাপুর ফুলতলা এলাকায় অপরদিক থেকে আসা আরেককটি মোটর সাইকেলের সাথে ধাক্কা খেয়ে সড়কে পড়ে যায় সে সময় পেছন থেকে আসা পদ্মা গড়াই ( ঢাকা মেট্রো-ব ১৪-৫১৪৮ )বাস চাপা দিলে তাদের ঘটনাস্থলে তারা নিহত হন। পরে খোকসা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, পিছন থেকে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় এবং বাসের চাপায় ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতদের মরদেহ ময়নাত দন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর