সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় তরিকুল স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত!

নিজস্ব প্রতিবেদক / ৬৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২, ৩:২৯ অপরাহ্ন

আজ ৩০ শে ডিসেম্বর ২০২২ ইং চর কুঠিপাড়ায় যুব সমাজকে সামাজিক অবক্ষয় রোধে লেখাপড়ার পাশাপাশি সুস্থ মানসিক বিকাশের লক্ষ্যে প্রতিবছরের ন্যায় তরিকুল স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শহর যুবলীগ নেতা কামরুল ইসলাম নাহিদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শহর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শ্লোগান মাষ্টার নুরুজ্জামান বিশ্বাস জনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস মুরাদ, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিটিসির কর্মকর্তা শেখ আরিফুর রহমান সজিব, জেলা যুবলীগ নেতা মেহেদী হাসান বাবুল, শহর যুবলীগ নেতা আবু সাঈদ টুটুল ও কানুন আহমেদ।

উল্লেখ্য যে ইন্টারনেট ও তথ্য প্রযুক্তির ব্যাপক বিস্তারে শিশু কিশোরের গেমস আসক্তির শিকারে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ছে। সম্প্রতি কুষ্টিয়া শহরে ইন্টারনেট জুয়ার টাকা না দেওয়া এক স্কুল শিক্ষিকা খুনের ঘটনায় পুরো জেলা অবাক হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যাপক চর্চায় পারে এসব কিশোরদের আলোর পথে ফিরিয়ে আনতে পড়াশুনার পাশাপাশি যুব সমাজকে সমাজ উন্নয়নে উদ্বুদ্ধ করতে আজ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর