সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে নিহত ২ আহত ১০

কুষ্টিয়ার সময় অনলাইন / ৩৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: শনিবার, ২০ মে, ২০২৩, ১২:৩৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ এলাকায় অনলাইন জুয়া (কেরাম) খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ওমর আলী (৬৫) ও মিরাজ হোসেন (৪৫)নামে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন নারী পুরুষসহ অন্তত ১০ জন। তাদের কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ৮ টার দিকে বোয়ালদহ কান্তিনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।পরিস্থিতি শান্ত করতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাৎ হোসেন।

স্থানীয়রা জানান, ওই এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলা হচ্ছে। আজ কেরাম খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে ওমর আলী ও মিরাজ সর্দার নামে দুই পক্ষের দুইজন নিহত হন। ঘটনার শুরুতে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সংবাদ দুই পক্ষের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে সংঘর্ষে আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে ওমর আলী নামের একজন মারা যান। রাত ১০টার পরে মিরাজ হোসেন নামে আরও একজন মারা যান। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দুজন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাৎ হোসেন জানান জুয়া খেলাকে কেন্দ্র করে দুজন নিহত হয়েছে।পরিস্থিতি শান্ত করতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর