রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

আব্দুর রউফের কর্মীর ওপর হামলা, গ্রেফতার ১

কুষ্টিয়ার সময় প্রতিবেদক / ৬৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ৩:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের এক কর্মীর ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কুমারখালী থানায় দায়েরকৃত মামলায় অজ্ঞাত আরো ১২ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতার এস এম শাহীন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

আহত স্বতন্ত্র প্রার্থীর কর্মী আজিজুর রহমান সুমন (৪২) জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামের মৃত আকবর হোসেনের ছেলে । গুরুত্বর আহতাবস্থায় তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার ( ৪ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে উপজেলার থানার মোড় বাজারে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ আসন থেকে (কুমারখালী- খোকসা) আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ নির্বাচন করছেন। তার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ নির্বাচন করছেন।

স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের কর্মী মো.মজনু মন্ডলসহ অনেকেই জানান, সোমবার বিকেল পাঁচটার দিকে আজিজুর রহমান সুমন উপজেলার থানার মোড়ের সমিরের চায়ের দোকানে বসে ছিলো। এসময় আ. লীগ মনোনীত নৌকার প্রার্থীর কর্মী সরোয়ার হোসেন (৪৫), রাসেল হোসেনসহ ১০-১২ জন দেশিয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালিয়ে ব্যাপক মারধর করে ফেলে রেখে চলে যায়। এ সময় তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে সুমন বলেন, নৌকার সমর্থক সরোয়ার, রাসেল, সোহেল, শাহীন, শফিসহ ১০-১২ জন লোহার রড, বাঁশ ও কাঠের লাঠি দিয়ে আমাকে ব্যাপক মারধর করে আহত করেছে। আমি সুষ্ঠু বিচারের আশায় থানায় মামলা করেছি।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকিবুল ইসলাম জানান, স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের ঘটনায় এস এম শাহিন নামে এজারহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর