রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

কুমারখালীতে মেধাবী শিক্ষার্থী, অভিভাবক, গুণী শিক্ষকদের সম্মাননা প্রদান

কাজী সাইফুল (কুমারখালী) / ২৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে মেধাবী শিক্ষার্থী, অভিভাবক ও গুণী শিক্ষক স্মারক সম্মাননা ২০২২ প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর ১ টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের দরবেশপুর জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে শাম ফাউন্ডেশনের আয়োজন ও তত্ত্বাবধায়নে এ সম্মাননা প্রদান করা হয়।

এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে পাবলিক ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজের ২০২১/২২ শিক্ষাবর্ষের ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে ৪ বছর মেয়াদী শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়াও এ অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ৪ জন মেধাবী শিক্ষার্থীর অভিভাবক ও তিনজন গুণীশিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

সাভার গার্লস হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক রাহেলা খানমের সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. সরোয়ার মোর্শেদ রতন, কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির কুমার রায়,
বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন মো. এহিয়া, শাম ফাউন্ডেশনের চেয়ারম্যান শরিফুল ইসলাম মাসুম।

এছাড়াও আরও উপস্থিত  ছিলেন- জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক অন্ন্যানা জুলফিকার শাউলী, কুমারখালী এম এন মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল মুত্তালিব, কবি সৈয়দ আব্দুস সাদিক, বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী প্রমুখসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ ।

কবি ও নাট্যাকার লিটন আব্বাসের পরিচালনায় অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. রফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর