রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

এ বাবুলের পরিচালনায় ন্যান্সির নতুন মিউজিক ভিডিও

প্রতিবেদক / ২৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ন

দীর্ঘ বিরতির পর দর্শক-শ্রোতাদের নতুন মিউজিক ভিডিও উপহার দিলেন জনপ্রিয় গায়িকা ন্যান্সি। সঙ্গীতার ব্যানারে মুক্তি পাওয়া ‘আমার প্রিয়তমা’ অ্যালবামের মিষ্টি গান ‘চাঁদের আলোতে নয়’ গানের মিউজিক ভিডিও নিয়ে ক্যামেরায় ফিরলেন তুমুল জনপ্রিয় এই গায়িকা। গানটির ভিডিও নির্মাণ করেছেন আরেক জনপ্রিয় নির্মাতা এ বাবুল।

এর আগে দুই বছর আগে গানটির অডিও ভার্সন প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতা। প্রকাশের পরই এটি শ্রোতাপ্রিয়তা পায়। তার পরিপ্রেক্ষিতেই নতুন বছরের চমক হিসেবে গানের ভিডিও করার উদ্যোগ নেয় সঙ্গীতা। ঢাকার পূর্বাচলসহ বিভিন্ন স্পটে ভিডিওর শুটিং করা হয়। এতে মডেল হিসেবে রয়েছেন শিল্পী ন্যান্সি নিজেই।

নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘আমি গানটি গেয়েছিলাম বেশ ক’বছর আগে। প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতা থেকে গানটি মুক্তি পেয়েছিল। গানটির সুর-সংগীত আয়োজন করে পঞ্চম। ভীষণ সুন্দর ও মিষ্টি এই গানটা আগের হলেও এখনো শুনলে নতুনই মনে হবে। এটাই এই গানটির বিশেষত্ব।

দীর্ঘ ১৫ বছর পর জনপ্রিয় নির্মাতা এ বাবুলের সাথে কাজ করতে পেরে অনেকটাই উচ্ছ্বসিত ন্যান্সি। ন্যান্সি বলেন, সংগীতাঙ্গণের জনপ্রিয় মুখ এ বাবুলের সাথে শেষ কাজ করেছিলাম ২০০৯ সালে। দর্শকনন্দিত ‘বুঝে নিও বুঝে নিও তুমি আমার ভীষণ প্রিয় ’ গানটি সেবার কক্সবাজারসহ উত্তরা, আশুলিয়া শুটিং হয়েছিল।

মিউজিক ভিডিও প্রসঙ্গে নির্মাতা ও মিউজিক ভিডিও পরিচালক এ বাবুল বলেন, দীর্ঘ বিরতির পর ন্যান্সির সাথে আমার কাজ। নিশ্চয়ই বরাবরের মতোই এটিও দর্শকপ্রিয়তা পাবে।

খুব শিগগিরই সঙ্গীতার ব্যানারে গানটি মুক্তি পাবে বলেও জানান এই নির্মাতা।

এর আগে, ২০১৮ সালে ‘মৌনতা’ শিরোনামে ন্যান্সির নতুন গানের মিউজিক ভিডিও মুক্তি পায়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর