রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

আগামীকাল কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে কালচারাল হেরিটেজ বিষয়ক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক / ২৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ৮:০২ অপরাহ্ন

আগামীকাল সকাল ১০ টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ” কালচারাল হেরিটজ জোন – কুমারখালির কুষ্টিয়া ” শীর্ষক আলোচনা সভা, গুণী সংবর্ধনার আয়োজন উদ্যোগ গৃহীত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শাহজাহান আলী, উদ্বোধন করবেন একুশে পদক প্রাপ্ত নাট্য ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মামুনুর রশিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একুশে পদক প্রাপ্ত সংগীত পরিচালক বীর মুক্তিযোদ্ধা শেখ সাদী খান।

মূল প্রবন্ধ উপস্থাপনা করবেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এ্যাসোসিয়েশন (বিসিআরএ) এবং ঢাকা মিডিয়া ক্লাবের সভাপতি সাংস্কৃতিক সংগঠক অভি চৌধুরী। সভাপতিত্ব করবেন বিশিষ্ট সাংবাদিক ও লেখক এবং গবেষক আব্দুর রশিদ চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখবেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ ইবি শাখার সাধারণ সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয় টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, শুভেচ্ছা বক্তব্য রাখবেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও সম্মিলিত সামাজিক জোটের প্রতিষ্ঠাতা সদস্য সচিব বিশিষ্ট সংগঠক ও আইনজীবী অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল। সঞ্চালনা করবেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. উজ্জ্বল কুমার রায় এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এস. এস রুশদী।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে কুষ্টিয়ার সকল সাংস্কৃতিক শিল্পী, সংগঠক, কর্মীদের উন্মুক্ত আমন্ত্রণ জানানো হয়েছে উক্ত অনুষ্ঠানে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর